২০১৯-০৩-১৬

মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯

নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামালায় শহীদদের মাগফিরাত কামনায় ওমানে দোয়া মাহফিল

OURISLAM24.COM
news-image

ইবনে সালেহ, ওমান থেকে

নিউজিল্যান্ডের ক্রাস্টচার্চের মসজিদে খৃস্টান সন্ত্রাসী কর্তৃক নৃশংস হামলায় শহীদদের মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামনায় মধ্যপ্রাচ্যের ওমানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ মার্চ জুমাবার স্থানীয় সময় রাত ৯টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ সালতানাত অব ওমান রুই শাখার উদ্যোগে শাখা সভাপতি আলহাজ্ব রকিবুদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন ওমান কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ সম্পাদক সাংবাদিক মাওলানা আজগর সালেহী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম হাটহাজারী জোবরা ২নং গেইটস্থ আল মাদরাসাতুল মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানার সহকারী পরিচালক মাওলানা ইকবাল হোসাইনী, মাওলানা আলী আনছার, মুহাম্মদ মামুন সিকদার প্রমুখ।

প্রধান অতিথি মাওলানা আজগর সালেহী বলেন, স্বার্থান্ধ মিডিয়া অর্থের লোভে মুসলমানদের জঙ্গি আখ্যা দিয়ে আসলেও বিশ্বব্যাপী নৃশংসভাবে মুসলিম হত্যা বার বার প্রমাণ করেছে ইহুদি খৃস্টানরাই হচ্ছে প্রকৃত জঙ্গি এবং সন্ত্রাসী।

তিনি বলেন, পৃথিবীর কোন কোণায় মুসলমান দ্বারা কোথাও পান থেকে চুন খসলেই সেটা বৃহদাকারে মিডিয়ায় প্রকাশ করে শান্তি প্রিয় মুসলমানদের জঙ্গি বানিয়ে ছাড়ে। অথচ, আজকে জুমার নামাজরত নিরীহ মুসলমানদের ঠাণ্ডা মাথায় এলোপাতাড়ি গুলি করে পাখির মত মারলো; কিন্তু বিশ্ব মোড়ল এবং হলুদ মিডিয়াগুলো বোবার ভূমিকায় রয়েছে।

প্রধান অতিথি তার বক্তব্যে, ওআইসির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বলেন, নিউজিল্যান্ডের হামলাসহ সমস্ত মুসলিম হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত এবং বিচার করতে হবে। তিনি ইহুদি খৃস্টানদের পণ্য বর্জনের জন্য সমস্ত মুসলমানদের আহ্বান জানান।

সবশেষে নিউজিল্যান্ড মসজিদে হামলায় নিহতদের মাগফিরাত কামনা এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য বিশেষ দোয়া করা হয়।

আরআর