২০১৯-০৩-১৬

মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯

কাদেরের সঙ্গে ফোনে অশোভন আচরণ; ৪ নেতা বহিস্কার

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে মোবাইল ফোনে অশোভন আচরণ এবং দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে নোয়াখালীর চার নেতাকে বহিষ্কার করা হয়েছে দল থেকে।

শুক্রবার (১৫ মার্চ) বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা না মানার কারণে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা আ ওয়ামী লীগের সদস্য আলাবক্স তাহের টিটু ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সদস্য মোহম্মদ উল্যাকে দলের সব কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেওয়া হলো।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভায় সংগঠনকে গতিশীল করতে আব্দুল মোমিন বিএসসিকে আহ্বায়ক ও মো. ইলিয়াস, মো. কামাল খান এবং মহিউদ্দিন টিটুকে (চেয়ারম্যান) যুগ্ম আহ্বায়ক করে কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সহ-সভাপতি শাহাব উদ্দিন, আবু তাহের, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন খোন্দকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, কবিরহাট উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

বহিষ্কৃত নেতাদের মধ্যে আলাবক্স তাহের টিটু কবিরহাট ও মোহম্মদ উল্যা বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন অংশ নিচ্ছেন।

আরআর