শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শ্রমিক আহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দিনাজপুরের ফুলবাড়ীতে একটি বাড়ির ছাদ ঢালাইয়ের সময় রডের সঙ্গে বিদ্যুতের তার স্পর্শ হয়ে রাজু (২০) ও রেজাউল (২১) নামে দুই নির্মাণ শ্রমিক আহত হয়।  রাজুর শরীরের ৭৫ শতাংশ পুড়ে গেছে। চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

আজ (১২ মার্চ) মঙ্গলবার দুপুরে পৌর শহরের উত্তর সুজাপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ১১ হাজার ভোল্টের তার নিচে বাড়িটি রয়েছে, রাজুকে প্রথমে রংপুর মেডিকেল কলেজে নিলেও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা আনা হয়।

এ ঘটনায় স্থানীয়রা বাড়ির মালিক সনজন দাসকে পুলিশের হাতে তুলে দেয়। সনজন দাস রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ফুলবাড়ী উপজেলার বারাইহাট শাখার আইটি অপারেটর। তার বাড়ি ফুলবাড়ী উপজেলার পূর্ব রাজারামপুর মাছুয়া পাড়া গ্রামে।

গুরুতর আহত হওয়া রাজু বিরামপুর উপজেলার দক্ষিণ সাহাবাজপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে ও রেজাউল পার্বতীপুর উপজেলার আমবাড়ী বাজারের নুর ইসলামের ছেলে।

রাজুর মামা আব্দুল খালেক জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন রাজুর শরীরের ৭৫ শতাংশ পুড়ে গেছে। রাজুকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

ফুলবাড়ী বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের আবাসিক প্রকৌশলী মাহবুবুর রহমান বলেন, সেখানে ১১ হাজার ভোল্টের তার রয়েছে। কিন্তু বাড়ির মালিক তার সঙ্গে যোগাযোগ না করে নিজ দায়িত্বে বাড়ি নির্মাণ করছিলেন। বিদ্যুৎ বিভাগের কোনো মতামত না নিয়ে, পৌরসভা কর্তৃপক্ষ কীভাবে একটি বহুতল ভবন নির্মাণের অনুমতি দিয়েছেন সে বিষয়ে তিনি প্রশ্ন তোলেন।

এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ