বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

নৌকায় সিল মারা ৪৩ ব্যালট পেপার জব্দ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় ভোটের আগেই নৌকা প্রতীকে সিল মারা ৪৩টি ব্যালট পেপার জব্দ করা হয়েছে।

রোববার ( ১০ মার্চ)  দুপুরে উপজেলার চৌধুরী হামদু মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার নাঈমা খন্দকার ব্যালট পেপার জব্দ করেন।

নাঈমা খন্দকার বিষয়টি নিশ্চিত করে বলেন, চৌধুরী হামদু মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকে সিল মারা ব্যালট পেপার নিয়ে কয়েকজন প্রবেশ করেছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়।

অভিযানের খবর পেয়ে কয়েকজন ব্যালট পেপার ফেলে পালিয়ে যায়। তাই কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে নৌকা প্রতীকে সিল মারা ৪৩টি ব্যালট পেপার জব্দ করা হয়েছে।

এর আগে ভোটে অনিয়মের অভিযোগে বানিয়াচং ও আজমিরীগঞ্জের দুইটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। এর মধ্যে একটিতে দুর্বৃত্তরা হামলা চালালে  কেন্দ্রের প্রিসাইডিং অফিসার, পুলিশ কনস্টেবল ও এক আনসার সদস্যসহ ছয়জন আহত হয়।

এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ