২০১৯-০৩-০৯

শুক্রবার, ২২ মার্চ ২০১৯

‘অশালীন ও লাগামহীন বক্তব্যে জাতীয় সংসদকে অপবিত্র করা হচ্ছে’

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, বিতর্কিত নির্বাচনের মধ্য দিয়ে নব গঠিত সরকারের মন্ত্রীরা-এমপিরা ইসলাম এবং আলেম ওলামাদের বিরুদ্ধে লাগামহীন বক্তব্য দিচ্ছে। পরের ভোটে বিজয়ী এমপি রাশেদ খান মেনন মন্ত্রিত্ব হারিয়ে বেসামাল কথা বার্তা বলা শুরু করছে।

কওমী মাদরাসা, হেফাজতে ইসলাম, আলেম-ওলামাদের বিরুদ্ধে অশালীন ও লাগামহীন বক্তব্য জাতীয় সংসদে পেশ করে সংসদ অপবিত্র করেছে। আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪দলের মুখপাত্র নাসিমের বক্তব্যে এদেশের জনগণ হতাশ।

তিনি বলেন, কাদিয়ানীরা অমুসলিম এতে সংশয়ের কোনো অবকাশ নেই। সর্বশেষ নবী হযরত মুহাম্মদ সা. এর মর্যাদা রক্ষায় এদেশের জনগণ জীবন দিতে প্রস্তুত। তিনি অবিলম্বে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করার দাবী জানান। অন্যথায় পরবর্তী পরিস্থিতির জন্য সরকারই দায়ী থাকবে।

বাংলাদেশ খেলাফত মজলিস সৌদি আরবের রিয়াদ শাখা আয়োজিত সংবর্ধনা ও কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাখা সভাপতি মাওলানা হোসাইন হাবীবুর রহমানের সভাপতিত্বে ও শাখা সাধারণ সম্পাদক মুহাম্মদ নাজমুল আলমের পরিচালনায় শাখা সহ সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল বাকী আহবাব এর কুরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠিত প্রোগ্রামে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস রিয়াদ শাখার সহ সভাপতি হাফিজ মাওলানা ফুরক্বান, মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা মাহবুবুর রহমান, সহ সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা শাহ যাকারিয়া। সহ প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা মুফতি দিলোয়ার হোসাইন, সহ প্রকাশনা সম্পাদক মাওলানা মুখলেছুর রহমান প্রমুখ ।

ইসলামী সংগীত পরিবেশন করেন মাওলানা মিজানুর রহমান ।

আরআর