শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


‘মেননের ইসলাম ও ওলামা বিদ্বেষের বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তুলুন’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: উপমহাদেশর ঐতিহ্যবাহী দ্বীনিধারা কওমি মাদরাসা শিক্ষাকে বিষবৃক্ষ বলা, খতমে নবুওয়ত অস্বীকারকারী কাফের কাদিয়ানীদের পক্ষে দালালী, হেফাজত ও দেশের সর্বজন শ্রদ্ধেয় শীর্ষ আলেম আমীরে হেফাজত শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী ও জাতীয় কবিকে কটাক্ষ করে জাতীয় সংসদে অশোভন ভাষায় আক্রমণকারী রাশেদ খান মেননের বিরুদ্ধে আইনি, রাজনৈতিক ও সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

আজ বিকেলে গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মাওলানা আজিজুল হক বলেন, মেননরা এ দেশে বাস করলেও প্রকৃতপক্ষে ইয়াহুদী,খৃস্টান ও নাস্তিক্যবাদের এজেন্ট। মূলত সে মন্ত্রীত্ব হারিয়ে উম্মাদ হয়ে গেছে। তাই পার্লামেন্টে দাড়িয়ে ইসলাম, মাদরাসা শিক্ষা, আলেম-ওলামা ও হেফাজত বিরোধী বক্তব্য দিয়ে ইসলামবিদ্বেষী গোষ্ঠীর কৃপা পেতে চায়। মেননদের মনে রাখা দরকার, আলেম সমাজ এখনো রাজপথ ছাড়েননি। একবার গর্জে উঠলে আপনারা পালাবার পথও খুজে পাবেন না।

তিনি আরোও বলেন, মেনন ইসলামী অনুশাসনকে মোল্লাতন্ত্র বলা জাতীয় সংসদে পাশ করা কওমীশিক্ষার বিরুদ্ধে বিষোদগার সংসদ অবমাননার শামিল। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, এ জাতীয় মুনাফেকদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন। অন্যথায় দেশের আলমসমাজ ও তৌহিদী জনতা তার ইসলামবিদ্বেষের বিরুদ্ধে দুর্বার গণ-আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ