শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


পূর্বশত্রুতার জেরে হামলায় গুরুতর আহত ১ শিক্ষার্থী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পূর্বশত্রুতার জের ধরে জাফরনগর গ্রামের রিয়াজ, সাইফুল, জিহাদ ও খোকা নামে চারজন রাভেল আহমেদ নামের এক শিক্ষার্থীকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। রাভেল আহমেদ শ্রীনগর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্র।

গত শনিবার (২ মার্চ) দুপুরে কিশোরগঞ্জের ভৈরবের জাফরনগর এলাকায় কনফিডেন্স কোচিং সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে শ্রীনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রাভেল আহমেদ স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে জাফরনগর কনফিডেন্স কোচিং সেন্টারের সামনে চারজনের একটি দল পরিকল্পিতভাবে দা, লাঠিসোঁটা দিয়ে কুপিয়ে তাকে গুরুতর আহত করে চলে যায়। সে সময় তার চিৎকারে এলাকাবাসী তাকে মূমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

রাভেলের মা রিনা বেগম জানান, পূর্বশত্রুতার জের ধরে জাফরনগর গ্রামের রিয়াজ, সাইফুল, জিহাদ ও খোকা নামে চারজন তার ছেলেকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে। ৩/৪ মাস আগে তার ছেলে জাফরনগর গ্রামে খেলা দেখতে গেলে রিয়াজসহ কয়েকজন তাকে মারধর করে আহত করে।

পরে স্থানীয় ইউপি সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে সালিসে এ ঘটনার মীমাংসা হয়। কিন্ত আবারো তারা বিনাকারণে আমার ছেলেকে নৃশংসভাবে কুপিয়ে ও পিটিয়ে নিমর্মভাবে আহত করে। আমি এর বিচার চাই।

শ্রীনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহের মিয়া এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনার সুষ্ঠু বিচার হওয়া দরকার। যাতে করে এলাকায় কেউ এ ধরনের কাজ না করতে পারে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ