বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

রাসায়নিকের গুদাম উচ্ছেদে অভিযান চালাচ্ছে টাস্কফোর্স

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পুরান ঢাকা থেকে রাসায়নিকের গুদাম উচ্ছেদ করতে অভিযান চালাচ্ছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) টাস্কফোর্স।

আজ (৪ মার্চ) সোমবার একসঙ্গে পাঁচ জায়গায় অভিযান পরিচালিত হচ্ছে বলে সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানান।

ডিএসসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ শরিফ আহমেদের নেতৃত্বে একটি দল বেলা সাড়ে ১১টার দিকে চকবাজারের হরনাথ ঘোষ রোডে অভিযান শুরু করে। অভিযানের শুরুতেই হরনাথ ঘোষ রোডের ৯৫/৫ নম্বর হোল্ডিংয়ে একটি একতলা বাড়ির সামনের অংশে রাসায়নিক ও দাহ্য পদার্থের একটি গুদাম পান তারা। ওই গুদামের বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়।

গতকাল অভিযানের প্রথম দিনই আপত্তি করেন স্থানীয় ব্যবসায়ী ও ভবন মালিকদের অনেকে। রোববার লালবাগের শহীদনগর এলাকায় উচ্ছেদ অভিযান চালাতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন সিটি করপোরেশনের কর্মকর্তারা। তাদের প্রায় দুই ঘণ্টা একটি প্লাস্টিক কারখানায় অবরুদ্ধ করে রাখেন স্থানীয় ব্যবসায়ী ও শ্রমিকরা।

এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ