শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

আশুলিয়ায় সুতার গুদামে আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকার আশুলিয়ায় একটি সোয়েটার কারখানার সুতার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আশুলিয়া ডিইপিজেডের ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

আজ (৪ মার্চ) সন্ধ্যা ৬টায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইলে করিমসুপার মার্কেটের পঞ্চম তলা ভবনের আন্ডারগ্রাউন্ডেরে একটি সোয়েটার কারখানার সুতার গুদামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এদিকে মার্কেটের নিচতলায় থাকা কেমিক্যাল দোকানসহ বিভিন্ন দোকানের মালামাল দ্রুত সরিয়ে নেয়ার চেষ্টা করছে দোকান মালিকরা।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্তকর্তা আব্দুল হামিদ জানান, খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণ আনার জন্য কাজ শুরু করেছেন তারা। তবে সরু গলি ও কাজ করার মতো জায়গা না থাকায় আগুন নেভাতে সমস্যা হচ্ছে। দেয়াল ভেঙে ভেতরে ঢুকে কাজ করতে হচ্ছে তাদের।

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি । আগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। কোত্থেকে আগুনের সূত্রপাত এটিও নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস।

একটি সূত্র জানায়, কারখানার উত্তর পশ্চিম পাশে ‘শান্তি মা’ নামে একটি খাবারের হোটেল রয়েছে। সে হোটেলের রান্নাঘর থেকে ডাস্টের মাধ্যমে আগুন ওই গুদামে ছড়িয়ে পড়তে পারে এমন ধারণা করছেন অনেকে।

সিগেরেটের আগুন বা শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে স্থানীয়দের ধারণা।

এদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে যানচলাচল বন্ধ রয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ