শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


নির্বাচনকে কেন্দ্র করে ফের সুবর্ণচরে ধর্ষণ, গৃহবধূর আত্মহত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ধর্ষণের শিকার পলি আক্তার নামে (২২) এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ (২ মার্চ) শনিবার সকালে ইউনিয়নের চর মাকসুম গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার (১ মার্চ) রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে আলাউদ্দিন নামের এক ব্যক্তি ঘরে ঢুকে পলিকে ধর্ষণ করে। এসময় গৃহবধূর চিৎকারে তার স্বামী ছুটে এসে  দেখেন আলাউদ্দিন তার স্ত্রীকে ধর্ষণ করছে।

পরে স্বামী-স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন আলাউদ্দিনকে এসে আটক করে। রাতেই নুরু মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিদের মধ্যস্থতায় ধর্ষককে মারধর করে ৬০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।

শনিবার সকালে ধর্ষণের শিকার ওই গৃহবধূ পরিবারের সবার অজান্তে বিষপান করেন। পরে তাকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের পরিবারের অভিযোগ, গেল ২৪ ফেব্রুয়ারি মোহাম্মদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে গৃহবধূর স্বামী স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিন চৌধুরীর আনারস প্রতীকের হয়ে কাজ করেন। এতে আওয়ামী লীগ প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থক আলাউদ্দিন ক্ষিপ্ত হয়ে এই ঘটনা ঘটিয়েছে।

নির্যাতনের শিকার গৃহবধূর শ্বশুর নূর করিম জানান, যারা আমার পুত্রবধূর এই সর্বনাশ করে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছে, আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

নোয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম বলেন, পলি আক্তার নামে এক গৃহবধূকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. সাহেদ উদ্দিন গণমাধ্যমকে জানান, বিষয়টি শোনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আইএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ