বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

বাগেরহাটে ছুরিকাঘাতে মাদরাসাছাত্র খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নে শুক্রবার রাতে খুন হয়েছে এক মাদরাসার ছাত্র।

নিহত ইমন মোল্লা (১৬) এস চণ্ডিপুর দাখিল মাদরাসার দশম শ্রেণী ছাত্র। সে চণ্ডিপুর গ্রামের মৃত. মামুন মোল্লা পুত্র বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চণ্ডিপুর গ্রামের এসএসসি পরীক্ষার্থী হাসিব খানের (১৭) কথোপকথন নিয়ে বিবাদ বাধে তাদের মধ্যে।

এতে প্রথমে ফুফাতো ভাই তানভীর, হাসিব ও নিহত বন্ধু ইমন মোল্লার মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। রাত ১০টার দিকে আবারো তাদের বাকবিতণ্ডার এক পর্যায়ে ইমন মোল্লাকে ছুরিকাঘাতে করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম জানান, পুলিশ জিজ্ঞাসাবাদে জন্য এ ঘটনায় একটি মেয়েসহ তানভির ও আরো চারজনকে আটক করেছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ