বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

সড়ক দুর্ঘটনায় মাওলানা শায়খুল ইসলাম এর ইন্তেকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সিলেটের ওসমানীনগরস্থ শেখ ফজিলাতুন্নেছা ফাযিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শায়খুল ইসলাম নিজ বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে রোড এক্সিডেন্টে ইন্তেকাল করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে ঢাকা সিলেট বিশ্বরোডের বুরুঙ্গা নামক স্থানে নিজ মোটর বাইককে পেছনদিক থেকে আসা কার চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। কারটি একই প্রতিষ্ঠানের অধ্যাপক (বাংলা) লুৎফর রহমান এর ছিল বলে নিশ্চিত করেছেন মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা আহমদ আলী হেলালী ও ফাযিল ১ম বর্ষের ছাত্র হা. রাশেদ আহমদ।

তিনি ২ মেয়ে ১ ছেলের জনক। ব্যক্তিজীবনে তিনি সদালাপী ও সহজ-সরল প্রকৃতির ছিলেন। তিনি দাওয়াত ও তাবলিগের সাথে নিজেকে জড়িত রাখতেন বলেও জানা যায়।

জানাযার সময় নির্ধারিত হয়নি। মরদেহে ময়নাতদন্তের জন্য সিলেট এম. এ. জি. ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, ২০১৩ সালে তিনি প্রতিষ্ঠানটিতে অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। এর আগে তিনি শাহজালাল রাহ. ফাযিল মাদরাসায় আরবি অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ