শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার

‘আল্লামা বাবুনগরীকে রাষ্ট্রীয় খরচে চিকিৎসা দেয়ার আহবান’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আল্লামা জুনায়েদ বাবুনগরীকে রাষ্ট্রীয় খরচে চিকিৎসা দেয়ার আহবান জানিয়েছেন চরমোনাই পীর মুফতি ফয়জুল করীম।

আজ সোমবার বিকাল ৩ টায় ইসলামী শ্রমিক আন্দোলন রাজশাহী জেলা শাখার ব্যবস্থাপনায় জেলা শাখার সভাপতি মুহাম্মদ তারিফ উদ্দিনের সভাপতিত্তে আইএবি কার্যালয়ে দায়ীত্বশীল তারবিয়াত অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে মুফতি ফয়জুল করিম কর্মীদের ব্যক্তির সংশোধনের ভিত্তিতে সমাজ সংশোধনের উপর আলোচনা করেন।

আলোচনার এক পর্যায়ে আল্লাম জুনায়েদ বাবুনগরী এর অসুস্থতা মুক্তির জন্য সবার কাছে দোয়া চান এবং তিনি বলেন শুনেছি, ডাক্তাররা বলেছে বাংলাদেশে তার চিকিৎসা দুরহ, তাকে বিদেশে চিকিৎসার জন্য যেতে হবে।

কিন্তু তার পাসপোর্ট সরকার আটকিয়ে রেখেছে , আমি সরকারকে বলব এ জুলুম-অত্যাচার জাতি সহ্য করবে না। যেকোন মূল্যে তার পাসপোর্ট দিয়ে দেন। এর সাথে সাথে তিনি সরকারকে তার সর্বোচ্চ উন্নত চিকিৎসার ব্যয় বহনের আহবান জানান।

তিনি বলেন এদেশের নর্তকি, নায়ক-নাইকাদের সরকারি খরচে চিকিৎসা দেয়া হয়, আমরা দাবি করছি বাংলাদেশের শীর্ষস্থানীয় আলেমকেও সরকারি খরচে চিকিৎসা দেয়া হোক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তারবিয়াত প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতি ফয়জুল করিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমীর মাওলানা আব্দুল হক আজাদ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ