বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


‘আ.লীগ আমাদের অস্বীকার করলে সেটা আল্লাহ দেখবেন’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ওলামা লীগের সাধারণ সম্পাদক মাওলানা আবুল হাসান শেখ শরীয়তপুরী বলেছেন, আওয়ামী লীগ থেকে আজ আমাদের অস্বীকার করা হয়! আমাদের অস্বীকার করলে, যা করার আল্লাহ করবে। তিনি দেখবেন।

সোমবার (২১ জানুয়ারি) রাতে মিডিয়ার সঙ্গে কথোপকথনে এমন প্রতিক্রিয়া দেন তিনি।

এর আগে সোমবার বিকালে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী ওলামা লীগ নামের কোনো সংগঠনের নেই আমাদের।

আবুল হাসান শরীয়তপুরী বলেন, আমাদের কার্যক্রম বন্ধ করার জন্য প্রধানমন্ত্রী নিজে বলেন নাই। আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসলো, তখন আমরা দেখা করতে গিয়েছিলাম। তিনি আমাদেরকে বলেছেন, আপনাদের দোয়ায় ক্ষমতায় এসেছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাদের খুব অন্তর দিয়ে ভালোবাসেন। কিছু মানুষ এগুলো নিয়ে বিভ্রান্তি তৈরি করে। প্রধানমন্ত্রী যদি বলেন, আপনারা এই সংগঠন করবেন না, অন্য সংগঠন করুন। আমরা বলবো, আলহামদুলিল্লাহ।

সংগঠনে নিজেদের ভেতরকার দ্বন্দ্ব প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমাদের ভেতরে কোনো ভাগ নাই। আমাদের ঋণ আওয়ামী লীগ কোনোদিন শোধ করতে পারবে না। আমরা এত জীবন বাজি রেখে কাজ করেছি, আপনারা সাংবাদিকরা দেখেছেন।

তিনি আরো বলেন, আমরা শেখ মুজিবুর রহমানকে ভালোবাসি। আমরা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবসময় কাজ করে যাচ্ছি।  আমরা ২০০১ সাল থেকে ছিলাম, এখনও আছি।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ