২০১৯-০১-১২

মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯

নির্বাচনে বিএনপির হয়ে খেলতে গিয়েছিলেন ড. কামাল: তথ্যমন্ত্রী

OURISLAM24.COM
জানুয়ারি ১২, ২০১৯ , ৬:২৪ অপরাহ্ণ
news-image

আওয়ার ইসলাম: ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ড. কামাল হোসেন বিএনপির হয়ে হায়ারে খেলতে গিয়েছিলেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ শনিবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সভাটির আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, নির্বাচনের ব্যর্থতা ঢাকার জন্য হায়ারে খেলতে যাওয়া ড. কামাল হোসেন সংলাপের কথা বলেছেন। নিজেদের ব্যর্থতা ঢাকতে সংলাপের কথা বলে।

মন্ত্রী আরো বলেন, ১৯৭১ সালে দেশ স্বাধীন হলেও স্বাধীনতা পূর্ণতা পায়নি, শূন্যতা অনুভব করেছিল দেশ। বঙ্গবন্ধু ১৯৭২ সালের ১০ জানুয়ারি দেশে ফিরলেই এর পূর্ণতা আসে। তিনি এ যুদ্ধবিধ্বস্ত দেশের হাল তুলে নিয়েছিলেন এবং কিছুদিনের মধ্যে এই দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ৭ দশমিক ৪ শতাংশে নিয়ে গিয়েছিলেন যা আমরা গত ৪৭ বছর পর আবার শেখ হাসিনার নেতৃত্বে অর্জন করেছি।

মন্ত্রী আরও বলেন, বাংলাদেশের যে উন্নয়ন হচ্ছে তা বিশ্বের বিভিন্ন দেশ রোল মডেল হিসেবে নিয়েছে। আশা করি, বাংলাদেশের এই উন্নতির ধারা বজায় থাকবে।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, প্রবীণ অভিনেতা এটিএম শামসুজ্জামান প্রমুখ।

-এটি