মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


অর্থ আত্মসাতের দায়ে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ কর্মকর্তাকে দুদকে তলব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ অনুসন্ধানে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালকসহ চার কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ বুধবার দুদকের প্রধান কার্যালয় থেকে সংস্থাটির উপ-পরিচালক ও অনুসন্ধান কর্মকর্তা মুহাম্মদ সামছুল আলম এ নোটিশ পাঠিয়েছেন। তাদেরকে আগামী ১৪ জানুয়ারি দুদকে হাজির হতে বলা হয়েছে। ২০১৮ সালে আসা এ অভিযোগ আমলে নিয়ে অনুসন্ধানে নামে দুদক।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য এসব তথ্য নিশ্চিত করেছেন। স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ও লাইন ডিরেক্টর ড. কাজী জাহাঙ্গীর হোসেন, লাইন ডিরেক্টর (চিকিৎসা শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি) অধ্যাপক ডা. মো. আব্দুর রশিদ, হিসাবরক্ষণ কর্মকর্তা আফজাল হোসেন এবং সহকারী পরিচালক ডা. মো. আনিছুর রহমান তাদেরকে তলব করা হয়েছে।

চিঠিতে তলবকৃতদের জাতীয় পরিচয়পত্র, পাসপোর্টের ফটোকপি, নিজ ও পরিবারের নামে অর্জিত স্থাবর-অস্থাবর সম্পদের বিবরণ ও আয়কর নথিসহ হাজির হতে অনুরোধ করা হয়েছে।

অভিযোগের বিষয়ে দুদক জানায়, স্বাস্থ্য অধিদপ্তরে সিন্ডিকেটের মাধ্যমে কোটি কোটি টাকা আত্মসাত করে বিদেশে পাচার এবং জ্ঞাত আয়বহির্ভ‚ত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ