শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


সবার সহযোগিতায় সুন্দর দেশ গড়বো: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে। এখানে কোনো যুদ্ধাপরাধী, সন্ত্রাসী, জঙ্গিবাদী, মাদক কারবারী বা দুর্নীতিবাজের স্থান হবে না। সবার সহযোগিতা নিয়ে সুন্দর বাংলাদেশ গড়বো।

আজ বুধবার গণভবনে বেসামরিক-সামরিক, বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা, স্কাউটসসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে এলে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী আরো বলেন, সবারই সহযোগিতা কামনা করি, দেশটাকে যেন আমরা সুন্দরভাবে গড়তে পারি। বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে। বাংলাদেশকে একটা উন্নত সমৃদ্ধ সোনার দেশ হিসেবে গড়ে তুলে জাতির পিতার স্বপ্ন ইনশাল্লাহ আমরা পূরণ করতে পারবো।

তিনি তার বক্তব্যে বলেন, জনগণের সেবা করাটা একটি বড় কাজ এবং আমি যতদিন বেঁচে থাকবো এটা অব্যাহত রাখবো। নির্বাচনের পরে দেশ ও জনগণের প্রতি আমার দায়িত্বটা আরো বেড়ে গেছে। এসময় তিনি জনগণের আশা এবং আকাঙ্খা পূরণে কাজ করে যাওয়ারও অভিপ্রায় ব্যক্ত করেন।

যারা শুভেচ্ছা জানাতে যান, তাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, আপনাদের এই সমর্থনের জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের সমর্থনের ফলে আমরা গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবো। দেশের উন্নতি অব্যহত রাখতে পারবো।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ