শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


ফল প্রত্যাখ্যান করে ফের নির্বাচনের দাবি ইসলামী আন্দোলনের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রত্যাখ্যান করে ফের নির্বাচনের দাবি জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

মঙ্গলবার (১ জানুয়ারি) দুপুরে দলের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে এ কথা জানান।

তিনি বলেন, প্রহসনের নির্বাচন বাতিল করে অবিলম্বে দল নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের উদ্যোগ না গ্রহণ করলে জাতীয় ঐক্যের মাধ্যমে তীব্র আন্দোলন করা হবে।

তিনি বলেন, দেশবাসী দেখেছে নির্বাচনের নামে একটি তামাশা হয়েছে সারাদেশে। যেখানে ভোটাররা তাদের ভোট প্রয়োগ করতে পারেননি। ভোট ডাকাতির মাধ্যমে তারা পুনরায় ক্ষমতা দখল করেছে।

চরমোনাই পীর আরও বলেন, এ সরকারের কোনো জনপ্রিয়তা নেই। তারা জনগণের ভোট ছিনতাই করে বিজয়ী হয়েছে। সুতরাং এ নির্বাচন প্রত্যাখ্যান করতে হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন ২৯৯টি আসনে প্রার্থী দিয়েছিল। ভোট সুষ্ঠু না হলেও দলটির অনেক প্রতিনিধি উল্লেখযোগ্য সংখ্যক ভোট পেয়েছেন। অনেক স্থানে নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন।

সংবাদ সম্মেলনে দলটির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, যুগ্ম মহাসচিব এটিএম হেমায়েতউদ্দীন, যুগ্ম মহাসচিব মাবুবুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইমতিয়াজ আলম, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফজলে বারী মাসউদ উপস্থিত ছিলেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ