শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সাবেক এমপি খতিবে আযমের সহধর্মিণীর ইন্তেকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইকরামুল হক, চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি: সাবেক সংসদ সদস্য (এমপি), লেখক ও গবেষক খতিবে আজম আল্লামা ছিদ্দিক আহমদের (রহ.) সহধর্মিণী মুহতরমা শামসুল আরিফা ইন্তেকাল করেছেন।

আজ বৃহস্পতিবার রাজধানীর ল্যাবএইড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...)।

মৃত্যুকালে তার বয়স ছিলো নব্বই বছর। আগামীকাল জুমাবার সকালে কক্সবাজারের চকরিয়া বরইতলী গ্রামের বাড়িতে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

আল্লামা ছিদ্দিক আহমদ রহ. এর সহধর্মিণী জনাবা শামসুল আরিফার ইন্তেকাল শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম ওমরগনী এম,ই,এস কলেজের অধ্যাপক ও বিভাগীয় প্রধান, চট্টগ্রাম নবদূত ঐক্য পরিষদের মাননীয় প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা ড. আ ফ ম খালিদ হোসেন।

ড. আ ফ ম খালিদ হোসেন আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমকে জানান তাঁহার শাশুড়ী আম্মা আল্লামা ছিদ্দিক আহমদ রহ. এর সহধর্মিণী জনাবা শামসুল আরিফা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছেন। প্রাথমিক চিকিৎসার পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক আজ দুপুরে তাকে মৃত্যু ঘোষনা করেন।

যুগশ্রেষ্ঠ আলেমেদ্বীন আল্লামা ছিদ্দিক আহমদ রহ. এর সহধর্মিণী জনাবা শামসুল আরিফার ইন্তেকালে দেশবাশীর কাছে মরহুমার মাগফিরাত কামনা করে আল্লাহ তায়ালার দরবারে দোয়া করার জন্য ধর্মপ্রাণ মুসলাম, ছাত্র-শিষ্য ও শুভাকাঙ্কিদের প্রতি আনুরোধ জানান।

কেপি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ