বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

পুলিশ সুপার পদমর্যাদার ১২১ এএসপিকে বদলি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নির্বাচন কমিশনের সম্মতিক্রমে বাংলাদেশ পুলিশের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার পদমর্যাদার ১২১ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বদলিকৃত কর্মকর্তাদেরকে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে সহকারি পুলিশ সুপার হিসেবে বদলি করেছে বলে জানা যায়। ২৮ নভেম্বর পুলিশ সদর দফতর থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

গতকাল বুধবার রাতে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, এসব কর্মকর্তাকে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে সহকারী পুলিশ সুপার হিসেবে পদায়ন/বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে আরও উল্লেথ করা হয়, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারগণকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জনস্বার্থে তাদের নামের পাশে উল্লেখিত পদে/স্থানে নিয়োগ/বদলি করা হলো।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ