শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেনকে (৪৫) গুলি করে হত্যা করা হয়েছে। তিনি দলটির সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

সোমবার (২৬ নভেম্বর) রাত ৯টার দিকে নগরীর শামবকসি এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন শামবকসি এলাকার আবু মহসিনের ছেলে। তিনি গত সিটি কর্পোরেশন নির্বাচনে ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচন করে হেরেছেন।

জানা যায়, রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে এসে দেলোয়ার হোসেনকে কাছ থেকে মাথায় গুলি করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাৎক্ষণিক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

কুমিল্লা সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, দেলোয়ারের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ