শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


কিশোরগঞ্জ ৬টি আসনে বিএনপির চূড়ান্ত পার্থী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জের ৬টি সংসদীয় আসনে বিএনপি থেকে ধানের শীষ প্রতীক নিয়ে দলীয় মনোনয়নের চিঠি দিয়েছে বিএনপি।

আজ মঙ্গলবার দুপুরে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয় থেকে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসন ছাড়া বাকি পাঁচটি আসনের মনোনয়নপ্রাপ্ত নেতাদের হাতে চিঠি হস্তান্তর করা হয়।

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে মনোনয়ন পেয়েছেন সাবেক ঢাকা বিভাগীয় স্পেশাল জজ রেজাউল করিম খান চুন্নু।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে মনোনয়ন পেয়েছেন বিএনপির দুবারের সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন।

কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসন থেকে মনোনয়ন পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ড. এম ওসমান ফারুক ও অ্যাডভোকেট জালাল আহম্মেদ গাউস। এখানে জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট জালাল মুহাম্মদ গাউসকে বিকল্প প্রার্থী হিসেবে রাখা হয়েছে বলেও জানায় সূত্র।

কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনে মনোনয়ন পেয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট মো. ফজলুর রহমান।

কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে মনোনয়ন পেয়েছেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবুর রহমান ইকবাল। এ আসন থেকে প্রয়াত সংসদ সদস্য মুজিবুর রহমান মঞ্জুর ছেলে মাহমুদুর রহমান উজ্জলকেও প্রার্থী রাখা হয়েছে।

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে মনোনয়ন পাওয়া জেলা বিএনপি সভাপতি মুহাম্মদ শরীফুল আলমের হাতে সোমবার (২৬ নভেম্বর) রাতে মনোনয়নের চিঠি হস্তান্তর করা হয়।

বিএনপির সূত্রে জানা যায়, একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জ জেলার ৬টি সংসদীয় আসনের চারটি আসনে একাধিক প্রার্থীকে ধানের শীষের প্রাথমিক মনোনয়নের চিঠি দিয়েছে বিএনপি।

কড়াপ্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে এ ছয় আসনে লড়বেন পার্থীরা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ