শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


‘কুরআন সুন্নাহর আদর্শেই মানুষের অধিকার নিশ্চিত হতে পারে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় কাউন্সিল-২০১৮ অনুষ্ঠিত হয় আজ শনিবার, সকাল ১০টায় রাজধানী ঢাকার কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়া মিলনায়তনে।

মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে খেলাফত আন্দোলনের শুরা নেতৃবৃন্দ ও জেলা প্রতিনিধিগণ বক্তব্য রাখেন। সকলের মতামতের ভিত্তিতে আগামী দুই বছরের জন্য মাওলানা ক্বারী শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী আমির ও মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী মহাসচিব পদে পূণনির্বাচিত হন।

সভাপতির ভাষণে বাংলাদেশ খেলাফত আন্দোলন আমির মাওলানা শাহ আতাউল্লাহ বলেছেন, একমাত্র কুরআন-সুন্নাহর আদর্শ বাস্তবায়নেই ইনসাফ-ন্যায় বিচার ও মানুষের সকল অধিকার নিশ্চিত হতে পারে। এ জন্যই মহান আল্লাহ রাব্বুল আলামীন বিশ্ববাসীর শান্তির জন্য খেলাফত শাসন ব্যবস্থা বাধ্যতামূলক করেছেন।

কাউন্সিলে বক্তব্য রাখেন দলের সাবেক নায়েবে আমির মাওলানা ফারুক আহমাদ, আলহাজ আনিসুর রহমান জিন্নাহ, মাওলানা মুজীবুর রহমান হামিদী, মাওলানা মীর ইদরীস, হাজি জালালুদ্দীন বকুল, আলহাজ¦ আব্দুল মালেক চৌধুরী, মাওলানা আব্দুর রহমান খান তালুকদার, মাওলানা ইউসুফ সাদেক হক্কানী, মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা সানাউল্লাহ বিন আতাউল্লাহ।

মুফতি আ ফ ম আকরাম হুসাইন, মাওলানা জিয়াউল হক শহীদি, মাওলানা আব্দুর রাশেদ, জনাব আব্দুর রকিব, এডভোকেট মাহবুল আলম দুলাল, মাওলানাফিরোজ আশরাফীসহ শুরা ও বিভিন্ন জেলা প্রতিনিধিবৃন্দ।

পূণনির্বাচিত মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী বলেন, বাংলাদেশ খেলাফত আন্দোলনকে হাফেজ্জী হুজুরের চিন্তা-চেতনার আলোকে সংগঠনের কাজ করে যেতে হবে। আসন্ন জাতীয় নির্বাচনে খেলাফত আন্দোলন ও বটগাছ মার্কার দাওয়াত ঘরে ঘরে পৌছে দিতে হবে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ