বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ

কক্সবাজারে হোটেল থেকে জামায়াত নেতার মৃতদেহ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কক্সবাজার শহরের একটি আবাসিক হোটেল থেকে জামায়াতে ইসলামীর নেতা জিএম রহিমুল্লাহর লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান ছিলেন। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে হৃদরোগে তার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে কক্সবাজার শহরের প্রধান সড়কস্থ আবাসিক হোটেল সাগরগাঁও থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন জানান, জিএম রহিমুল্লাহর গ্রামের বাড়ি কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে। তিনি ভারুয়াখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

জানা যায, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে জিএম রহিমুল্লাহ হোটেলে এসে ৩১৬ নম্বর কক্ষে অবস্থান করছিলেন। মঙ্গলবার সকাল ১০টার দিকেও জিএম রহিমুল্লাহ ফোনে জনৈক এক ব্যক্তির সঙ্গে কথা বলেন। এরপর তিনি আবারও ঘুমিয়ে পড়েন। কিন্তু দুপুর ২টা পর্যন্তও তিনি ঘুম থেকে না জাগায় হোটেলের কর্মচারীদের সন্দেহ জাগে। এক পর্যায়ে তারা পুলিশকে খবর দেন।

পুলিশ পৌঁছো হোটেল কক্ষের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এসময় তাকে খাটের ওপর স্বাভাবিকভাবে ঘুমন্ত অবস্থার মতো দেখতে পায়।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন বলেন, মৃতদেহ উদ্ধার করা হোটেলটি তার শ্বশুরের মালিকাধীন। স্বজনরা কোনো ধরনের অভিযোগ দিলে তার ময়না তদন্তের ব্যবস্থা নেয়া হবে।

হামাসকে ধ্বংস করা অসম্ভব: লিবারম্যান


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ