শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

‘হেফাজতের ব্যানারে কারো নির্বাচনের অনুমতি নেই’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ‘হেফাজতের দুই শতাধিক নেতার মনোনয়ন’ এবং ‘আমীরে হেফাজতের দু'আ নিয়ে নির্বাচনে অংশগ্রহণ’ শিরোনামে পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন আমিরে হেফাজতের কেন্দ্রীয় কার্যালয়।

আজ এক বিবৃতিতে শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, হেফাজতের ব্যানারে কারো নির্বাচন করার অনুমতি নেই।

তিনি আরো বলেন, আমার কাছে কেউ দুআ নিতে আসে নাই এবং কাউকে নির্বাচন করার জন্যে আমি অনুমতি এবং নির্দেশ কিছুই দেই নাই। যারা আমার কাছ থেকে দুআ নেয়ার কথা বলে নির্বাচন কিংবা মনোন্নয়ন নেয়ার প্রচেষ্টা চালাচ্ছে তারা সম্পূর্ণ মিথ্যাচার করে যাচ্ছে।

আমিরে হেফাজত বলেন, আমি আগেও বলে এসেছি এবং এখনো বলে যাচ্ছি যে, হেফাজতে ইসলাম কখনো নির্বাচনে অংশগ্রহণ করবে না এবং নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন দেবে না। হেফাজত একটি অরাজনৈতিক সংগঠন। বিষয়টা অনেকবার বলা হয়েছে। হেফাজতকে জড়িয়ে এসব তালগোল না পাকাতে হেফাজতের নেতৃবৃন্দ এবং মিডিয়ার প্রতি আহ্বান জানান।

দুআ নেয়ার বিষয়টি তিনি পরিষ্কারভাষায় অস্বীকার করে বলেছেন, আমার কাছে কেউ অনুমতি নেয়ার জন্য আসে নাই এবং আমার সাথে এ ব্যাপারে কোন কথা হয়নি।

যারা হেফাজতের নামে কিংবা আমার দুআ নিয়ে অথবা আমার অনুমতি নিয়ে রাজনীতিতে নেমেছে বলে পত্রিকায় কিংবা মিডিয়াতে যে সংবাদ এসেছে তা সম্পূর্ণ মিথ্যাচার এবং ভ্রান্ত কথা বলে বিষয়টি উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, যে বা যারা আমার কাছ থেকে দুআ নেয়ার দাবী করেছেন, তাদেরকে আমার সামনে নিয়ে আসুন।

আগামীতে এ ধরনের মিথ্যাচার না করার জন্য হেফাজত ইসলামের সাথে যারা সম্পৃক্ত তাদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা সতর্ক হোন যেন এ ধরনের কোনো কর্মকা- প্রকাশ না পায়। কেউ নির্বাচন করলে সেটা তার ব্যক্তিগত বিষয়।

এর জন্যে হেফাজতে ইসলাম দায়ী নয়। আপনি যে কোন রাজনৈতিক দল থেকে নির্বাচন করতে পারেন কিন্তু হেফাজতে ইসলামের নাম বিক্রি করে অথবা হেফাজতে ইসলামের নামে কাউকে নির্বাচনে অংশগ্রহণ না করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ