শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রির সময় বাড়লো দুদিন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জাতীয় পার্টির মনোনয়নপত্র বিতরণের তারিখ দুদিন বর্ধিত করা হয়েছে আজ। সে অনুযায়ী আগামী ১১, ১২, ১৩ নভেম্বরের পাশাপাশি ১৪ এবং ১৫ তারিখও জাতীয় পার্টির মনোনয়নপত্র বনানী অফিস থেকে বিতরণ করা হবে।

আজ সোমবার সন্ধ্যায় সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুন শিডিউল অনুযায়ী ১৬ নভেম্বর চেয়ারম্যানের বনানী কার্যালয়ে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

দ্বিতীয় দিনের মতো সোমবারও জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস থেকে একাদশ জাতীয় নির্বাচনে আগ্রহী প্রার্থীদের মাঝে মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। এদিন জাতীয় পার্টির ৫৬২টি মনোনয়নপত্র বিতরণ হয়েছে।

সকাল ১০টা থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু হলেও, সকাল থেকেই বিভিন্ন আসনের সম্ভাব্য প্রার্থীরা সমর্থকদের নিয়ে মিছিলে-মিছিলে মুখর করে তোলে পুরো এলাকা। এ সময় তারা হুসেইন মুহম্মদ এরশাদ এবং লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে স্লোগান দেয়।

এ পর্যন্ত সূত্রে জানা যায় রোববার মনোনয়ন ফরম বিতরণ হয়েছে ৫৫৩টি। সব মিলিয়ে এ পর্যন্ত মোট ১১১৫টি মনোনয়নপত্র বিতরণ হয়েছে।

তফসিল ঘোষণার পর থেকেই শুরু হয়েছে নির্বাচনকালীন সরকার: মন্ত্রিপরিষদ সচিব


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ