শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


‘মানুষের আস্থা না আসা পর্যন্ত ইভিএম ব্যবহার না করার অনুরোধ’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আগামী ৮ নভেম্বরই তফসিল ঘোষণা করতে নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ জানিয়েছে জাতীয় পার্টি।

বুধবার (৭ নভেম্বর) সকালে আগারগাঁওয়ে নির্বাচন ভবনে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে এ দাবি জানায়।

জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার সাংবাদিকদের বলেন, নির্বাচনের তফসিল ৮ নভেম্বর দিতে হবে। ভোটের সময় সেনাবাহিনীকে স্ট্রাইকিং ফোর্স হিসেবে ব্যবহার করতে হবে। মনোনয়ন ফরম সহজ করতে হবে। ভোটে কালো টাকা ও অস্ত্রের ব্যবহার বন্ধ করতে হবে। ইভিএম নিয়ে মানুষের আস্থা অর্জন না করা পর্যন্ত এটির ব্যবহার না করতে ইসির প্রতি আহ্বান জানানো হয়।

এইচ এম এরশাদের নেতৃত্বে বৈঠকে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ এমপি, এমএ সাত্তার, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, প্রফেসর দেলোয়ার হোসেন খান, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, শাহেদুর রহমান টেপা, মুজিবুল হক চুন্নু এমপি, শুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, আব্দুস সবুর আসুদ, মসিউর রহমান রাঙ্গা এমপি, শফিকুল ইসলাম সেন্টু।

এছাড়া বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাহফুজুল হক, যুগ্ম মহাসচিব জালাল আহমেদ, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের যুগ্ম মহাসচিব অধ্যাপক এমএ মোমেন, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ ফারুক ও বিএনএ’র চেয়ারম্যান সেকেন্দার আলী মনি বৈঠকে ছিলেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ