বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত?

রাশিদুল হকের মৃত্যুতে ইসলামী লেখক ফোরামের শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খ্যাতিমান লেখক ও আলেম মাওলানা মুহাম্মদ রাশিদুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম।

শুক্রবার (২৬ অক্টোবর) সকালে গণমাধ্যমে পাঠানো এক শোকবাণীতে সভাপতি জহির উদ্দিন বাবর, সাধারণ সম্পাদক মুনীরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আমিন ইকবাল, অর্থ সম্পাদক মুহাম্মদ তাসনীমসহ ফোরামের নির্বাহী কমিটির সদস্যরা এই শোক জ্ঞাপন করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

শোকবাণীতে বলা হয়, ‘লেখক ‍মুহাম্মদ রাশিদুল ইসলাম ছিলেন ইসলামী লেখক ফোরামের গর্বিত সদস্য। তিনি একই সঙ্গে সফল লেখক এবং অভিজ্ঞ শিক্ষক ছিলেন। তার এমন মৃত্যুতে ইসলামী লেখালেখি অঙ্গনে যে শূন্যতা তৈরি হলো, তা অপূরণীয়।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৫ অক্টোবর) রাত ১১টা ৪৫ মিনিটে ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। এর আগে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে এক বছর চিকিৎসাধীন ছিলেন লেখক মুহাম্মদ রাশিদুল হক।

১ বছর চিকিৎসাধীন থাকার পর চলে গেলেন লেখক মুহাম্মদ রাশিদুল হক

বিদায় বন্ধু? আহ, আর দেখা হবে না!

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ