শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ওমরাহ শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চার দিনের রাষ্ট্রীয় সফর ও ওমরাহ পালন শেষে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১৯ অক্টোবর) রাত ১টা ২০ মিনিটে তিনি বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে তিনি ঢাকায় পৌঁছেন।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকার উদ্দেশে জেদ্দার কিং আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন প্রধানমন্ত্রী। এসময় বিমানবন্দরে তাকে বিদায় জানান সৌদি আরবে বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ ও অন্যান্য কর্মকর্তা।

চারদিনের রাষ্ট্রীয় সফরে গত মঙ্গলবার (১৬ অক্টোবর) বিকেলে তিনি সৌদি আরবে যান। সেখানে বাদশা সালমান আবদুল আজিজ এবং ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমানের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়।

তারা উভয়ে বাংলাদেশের উন্নয়নে প্রশসংসা করেন এবং এর অংশীদার হতে আগ্রহ প্রকাশ করেন।

পদ্মা সেতুর নামকরণ হবে ‘শেখ হাসিনা পদ্মা সেতু’

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ