বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

বকশীগঞ্জে ছেলের হাতে বাবার মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জামালপুরের বকশীগঞ্জে বাবা সাইদ মিয়াকে (৬০) স্বপন নামে তার মাদকাসক্ত ছেলে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। হাড়ুরির প্রচন্ড আঘাতে মৃত্যু বরন করেন বাবা সাইদ মিয়া।

আজ বৃহস্পতিবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে বুধবার (১৭ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে ঘুমন্ত অবস্থায় বাবার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন স্বপন।

একই ঘটনায় বড় ভাইয়ের মেয়ে লিমাকেও (৫) আঘাত করেন তিনি। তার অবস্থা অাশঙ্কাজনক বলে জানা গেছে।

জানা যায়, স্বপনের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। তিনি কোনো রোজগার করতেন না। এ নিয়ে প্রায়ই স্ত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হতো। বুধবার সকালে কথা কাটাকাটির একপর্যায়ে স্বপন তার স্ত্রীকে বলেন ‘আজ তোকে খুন করবো’। ভয়ে বিকেলে তার স্ত্রী সন্তানদের নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান।

রাতে বাসায় ফিরে স্ত্রী-সন্তানদের না দেখে বাবার কাছে সে বিষয়ে জানতে চান স্বপন। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বাবা ঘুমিয়ে পড়েন। একপর্যায়ে রাত ৩টার দিকে স্বপন হাতুড়ি দিয়ে ঘুমন্ত অবস্থায় তার বাবার মাথায় কয়েকটি আঘাত করেন।

এতে তিনি গুরুতর আহত হন। একই ঘটনায় তিনি তার বড় ভাইয়ের মেয়ে লিমাকেও আঘাত করেন।

আরো পড়ুন - ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়ায় মামলা 

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ