শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

মন ভরে পূজা উদযাপন করতে চাই: মেয়র খোকন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: শারদীয় দূর্গাপূজা উদযাপন নির্বিঘ্ন করতে সবধরনের ব্যবস্থা নেয়া হবে জানিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, মন ভরে পূজার উৎসব উদযাপন করতে চাই।

এই উৎসবকে ঘিরে কেউ যাতে অযথাই ভয়ভীতি ছড়াতে না পারে, সে বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে।রোববার দুপুরে ডিএসসিসি নগর ভবনের সেমিনার কক্ষে পূজামণ্ডপের নেতাদের সঙ্গে মতবিনিময় সভা ও অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

হিন্দু মুসলিম ঐক্যের রূপরেখা

শারদীয় দূর্গোৎসব সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত পূজামণ্ডপের নেতাদের হাতে অনুদানের চেক তুলে দেন মেয়র খোকন। এসময় সংস্থার ঊধ্বর্তন কমকর্তারা উপস্থিত ছিলেন।

মেয়র বলেন, ‘আমার নাগরিক নির্বিঘ্নে কাজ করবে। আমার নাগরিক প্রাণ খুলে উৎসব করবে। আমাদের হাজারটা সংকট রয়েছে।

এরপরেও আমরা জীবনকে উপভোগ করতে চাই। উৎসবকে ঘিরে অহেতুক কোনো ভীতি যাতে ছড়িয়ে না পড়ে, সেদিকে যে যার অবস্থান থেকে সতর্ক থাকতে হবে।’

অনুষ্ঠান শেষে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মুহাম্মদ বিলাল জানান, ১৫৩টি পূজামণ্ডপের প্রত্যেকটিতে পাঁচ হাজার টাকা করে অনুদান দিয়েছেন মেয়র খোকন।

আরো পড়ুন-
এবার ৫ সৌদি যুবরাজ গুম, নেপথ্যে কী?
ঐক্য প্রক্রিয়া নিয়ে মাহী-মান্নার ফোনালাপ ফাঁস
আমি রাজনীতি করি না, আমার বক্তব্যের ভুল ব্যাখ্যা করবেন না: আল্লামা শফী
পদ্মা সেতুর কাজ আমি প্রথম শুরু করেছিলাম : প্রধানমন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ