মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


চিকিৎসার জন্য ভারত গেলেন প্রিন্সিপাল হাবীবুর রহমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সুফিয়ান ফারাবী: বাংলাদেশ খেলাফত মজলিসের আমির ও জামিয়া কাজির বাজারের প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান চিকিৎসার জন্য ভারত গেছেন।

শারীরিক অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য গতকাল বিকালের এক ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন বলে জানা গেছে।

এ বিষয়ে ছাত্র মজলিস জামিয়া কাজির বাজার শাখার সাধারণ সম্পাদক ইকরামুল হক জুনাইদ আওয়ার ইসলামকে বলেন, গত তিন বছর ধরে আস্তে আস্তে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। শেষ তিনমাস ধরে অবস্থা আরো করুন হয়ে পড়ে। কারো সাথে তেমন একটা কথা বলতেন না। হাঁটা-চলাও করতেন কম।

তিনি বলেন, হুজুরের প্রধান শারীরিক সমস্যা ডায়াবেটিস ও হাইপ্রেশার। ডায়বেটিস ও হাই প্রেশার ছাড়া অন্যান্য সমস্যা থাকলেও এদুটি তাকে দুর্বল করে দিচ্ছে এবং তাঁকে দিন দিন মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

তিনি বলেন, মাঝে মাঝে কিছুটা উন্নতি দেখা দিলেও চিরস্থায়ী কোনো শেফা মিলছে না। শেষ ক’মাস ধরে অবস্থা দিন দিন আরও খারাপ হওয়ায় তাকে রোববার দুপুর দেড়টায় এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে উন্নত চিকিৎসার জন্য দিল্লি নেওয়া হয়েছে ।

তার ছেলে তারেক বিন হাবিব আওয়ার ইসলামকে বলেন, আব্বাকে প্রথমে সিলেটের ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়েছিল। কিন্তু তেমন উন্নতি হয়নি এ কারণে এখন ইন্ডিয়ায় নেয়া হয়েছে।

মাওলানা তারেক বিন হাবিব হজরতের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সম্ভাবনার স্বীকৃতি বনাম শঙ্কার ভবিষ্যৎ

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ