শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


‘ইসলামের পক্ষে কথা বলতে আলেম জনপ্রতিনিধিদের নির্বাচিত করতে হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার নির্বাহী সভা গতকাল ৩ অক্টোবর বুধবার দলের লালদিঘিরপারস্থ কার্যালয়ে শাখা সভাপতি মাওলানা রেজাউল করিম জালালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

নির্বাহী সভায় সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় নায়েবে আমীর ও সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে বাংলাদেশ খেলাফত মজলিস মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা রেজাউল করিম জালালী বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামের পক্ষে কথা বলতে আলেম জনপ্রতিনিধিদের নির্বাচিত করতে হবে।

আলেমরা সংসদে গেলে দেশ, জাতি ও ইসলামের জন্য ভূমিকা রাখবেন। সন্ত্রাস, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করবেন। সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার পথ সুগম হবে।

সভায় বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলার পক্ষ থেকে কওমী মাদরাসার সনদের স্বীকৃতির বিল সংসদে পাস হওয়ায় মহান আল্লাহর শুকরিয়া এবং মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানানো হয়।

বাংলাদেশ খেলাফত মজলিসের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা বদিউজ্জামান রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা আগামী ১৩ অক্টোবর করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং বাস্তবায়নের লক্ষ্যে ব্যাপক পরিকল্পনা গ্রহণ করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল আজিজ, জেলার সাংগঠনিক সম্পাদক কাজী হাফিজ জুনায়েদ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মুতাসিম বিল্লাহ জালালী, বায়তুল মাল সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক ডাঃ মাওলানা মোস্তফা আহমদ আজাদ, সহ সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আব্দুর রব, প্রচার সম্পাদক মুফতী মুহাম্মদ মাহবুবুল হক, অফিস সম্পাদক মুফতী ওযীরুল ইসলাম মাসুদ, নির্বাহী সদস্য মুফতী সৈয়দ নাসির উদ্দিন আহমদ, মাওলানা গোলাম রব্বানী প্রমুখ।

ঐক্যজোট ও হেফাজত থেকে কি সরে দাঁড়াচ্ছেন মুহিব্বুল্লাহ বাবুনগরী

-আরআর


সম্পর্কিত খবর