শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


পুলিশের কাছ থেকে জামায়াত নেতাকে ছিনিয়ে নিলেন আ.লীগ নেতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়নের চরপাড়া গ্রামে থেকে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপসহ উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদকে ছিনিয়ে নিয়েছেন এক আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীরা।

মাদরাসা সভ্য পৃথিবীর অহঙ্কার

জামায়াত নেতা আলাউদ্দিন উপজেলার ভেংড়ী গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে। তার বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় সন্ত্রাস ও নাশকতায় ২০টি মামলা রয়েছে।

আজ সোমবার দুপুরে উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৌসিক আহমেদ।

স্থানীয় লোকজোন জানায়, দুপুরে হাজী জয়নাল আবেদীনের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান ছিল। আলাউদ্দিন আল আজাদ আত্মীয় হিসেবে ওই অনুষ্ঠানে যোগ দিতে যান। খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশের উপপরিদর্শক রিপনসহ ছয় পুলিশ সদস্য বাড়িটিতে অভিযান চালিয়ে আটক করেন জামায়াত নেতাকর্মীকে।

আটকের পর পুলিশ আলাউদ্দিন আল আজাদ গাড়িতে করে নিয়ে যাওয়ার সময় আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীরা হামলা চালায় পুলিশের ওপর। এ সময় হামলাকারীরা পুলিশ সদস্যদেরকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। একই সঙ্গে হাতকড়াসহই ছিনতাই করে নিয়ে যায় আলাউদ্দিন আল আজাদকে।

এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার

ঘটনার পর থেকে ওই এলাকায় বিরাজ করছে চরম উত্তেজনা। যেকোনো অনাকাঙ্ক্ষি পরিস্থিতি এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন উল্লাপাড়া মডেল থানার ওসি দেওয়ান কৌসিক আহমেদ।

তিনি জানান, পুনারয় জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদকে গ্রেফতারের অভিযান শুরু হয়েছে। এছাড়া যারা তাকে  ‘ছিনতাই’ করেছে তাদেরও গ্রেফতারের অভিযান চলছে বলে জানান তিনি।

চালু হয়েছে কওমি মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার – বিস্তারিত জানুন

আরও পড়ুন: হাইআতুল উলইয়ার বৈঠক; প্রধানমন্ত্রীকে সংবর্ধনা এ মাসেই

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ