শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


‘ফাঁকা চেয়ার রেখে স্টেজে সেলফি- এই হলো বিএনপি’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপির সমাবেশের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ফাঁকা চেয়ার রেখে স্টেজে সেলফি- এই হলো বিএনপি। এইসব নেতিবাচক রাজনীতির কারণেই জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

রবিবার (৩০ সেপ্টেম্বর) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে তিনি এমন মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপির সমাবেশে কর্মীর উপস্থিতি ছিল হতাশাজনক। সমাবেশের আগে তাদের হাক-ডাক আষাঢ়ের তর্জন-গর্জন ছাড়া আর কিছুই না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এই হলো তাদের জাতীয় ঐক্য। বিএনপির সমাবেশে হাতাহাতি, মারামারি, ধাওয়া-পাল্টা ধাওয়াই প্রমাণ করে তাদের ঐক্য কেমন হবে। নিজেরাই এলোমেলো দল। এ দলে কেউ কাউকে মানে না।

ব্যবসাকে সহজ করতে এলো বিসফটি!

বিএনপির ৭ দফার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের আগে সংবিধানের বাইরে যাওয়ার কোনও সুযোগ নেই। দুনিয়ার অন্যান দেশে যেভাবে নির্বাচন হয় সেভাবেই আমাদের দেশেও হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, আ ফ ম বাহাউদ্দীন নাসিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

‘এমনভাবে বিদায় করা হবে, বাদাম খাওয়ারও সময় পাবেন না’

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ