শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


গোয়াইনঘাট ছাত্র জমিয়তের কাউন্সিল; সভাপতি নোমান সম্পাদক ইমরান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ছাত্র জমিয়ত বাংলাদেশ গোয়াইনঘাট উপজেলা শাখার কাউন্সিল ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৯ সেপ্টেম্বর শনিবার গোয়াইনঘাট উপজেলা জমিয়তের আহবায়ক শায়খুল হাদীস মুফতী আব্দুর রহমান ক্বাসিমী’র উদ্বোধনী নসিহতের মধ্য দিয়ে কাউন্সিল ও কর্মী সম্মেলন শুরু হয়।

গোয়াইনঘাট উপজেলা ছাত্র জমিয়তের আহবায়ক মাওলানা কায়সান মাহমুদ আকবরীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক দেলওয়ার হুসাইন ইমরান’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, গোয়াইনঘাট উপজেলা ২০ দলীয় জোটের সদস্য সচিব ও গোয়াইনঘাট জমিয়তের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা ফরিদ উদ্দিন কয়েস।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, উপজেলা জমিয়তের সদস্য সচিব মাওলানা রফিক আহমদ মহল্লী।

কাউন্সিলে মাওলানা ফখরুল ইসলাম নোমানকে সভাপতি, দেলওয়ার হুসাইন ইমরানকে সাধারণ সম্পাদক, শাব্বির আহমদকে সাংগঠনিক সম্পাদক ও আল আমিন ইসলামকে প্রচার সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট গোয়াইনঘাট উপজেলা কমিটি ঘোষণা করেন উপজেলা জমিয়তের আহবায়ক মুফতী আব্দুর রহমান ক্বাসিমী।

কাউন্সিলে অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন আব্দুল জব্বার শামিম, মাসুক আহমদ মাহীন, কে এম হেলাল আহমদ, এমাদ উদ্দিন, সালেহ আহমদ, ক্বারী আল আমীন ইসলামপুরী, মুসলিম উদ্দিন, হাফিজ জয়নুদ্দীন, আশিকুর রহমান তামিম প্রমুখ।

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে ও কওমি স্বীকৃতি বাস্তবায়িত হওয়ায় সংশ্লিষ্ট সকলের শুকরিয়া আদায় করে মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি

কাতার দুহা সিটি জমিয়তের অভিষেক ও শপথ অনুষ্ঠান


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ