বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


এবার সারা দেশেই অ্যাপে মিলবে গাড়ি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রোকন হারুন: দিনদিন জনপ্রিয় হচ্ছে রাইড শেয়ারিং সেবা। র্বতমান সময়ে বাংলাদেশের যানজট এড়িয়ে অল্প সময়ে প্রডাক্ট গ্রাহকের হাতে পৌঁছাতে ব্যবহার হচ্ছে অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপ্লিকেশনের।

অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপ ‘ইজিয়ার’ আন্তঃনগর (ইন্টারসিটি) এর মাধ্যমে রাইড শেয়ারিং সেবাকে আরও একধাপ এগিয়ে নিল।

রাইড শেয়ারিং সেবাসমুহ শুধুমাত্র বিভাগীয় শহরে পরিচালিত হয়ে আসছিল এতদিন। এখন থেকে দেশের ৬৪ জেলায় তাদের  সেবাদান র্কাযক্রম পরিচালনা করতে যাচ্ছে ইজিয়ার।

পাশাপাশি সিটি টু সিটি ভ্রমনের জন্য অন-ডিমান্ড রেন্ট-এ-কার র্সাভিস চালু করছে ইজিয়ার। ভ্রমণের আগে ইজিয়ারের মাধ্যমে রাইড বা বাহন বুকিং ‍দিয়ে রাখার বাড়তি সুবিধাও আছে।

ইজিয়ার টেকনোলজিস লিমিটিডের ব্যবস্হাপনা পরিচালক মুহাম্মদ মেহেদী হাসান বলেন, এই নতুন সেবার মাধ্যমে আমরা অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবার একটি নতুন ধারা সৃষ্টি করতে চাচ্ছি। যারা আমাদের এই অ্যাপটি ব্যবহার করছেন তাদেরকে নতুন মাত্রায় নিয়ে যেতে চাই।

রাইড শেয়ারিং সেবা গ্রহীতারা কেবল নির্দিষ্ট গন্ডির ভেতরে এই সেবা পেয়ে অভ্যস্ত, এদেরকে এই গন্ডির বাইরে বের করে নিয়ে যেতে চাই।

সাথে সাথে আমাদের রাইডার বা চালক যারা আছেন তাদেরকে সেবা প্রদানের বিপরীতে আরও ভালো বিনিময়ও নিশ্চিত করতে চাচ্ছি আমরা।

খুব দ্রুতই ইজিয়ার তার ব্যবহারকারী ও রাইডারদের জন্য ‍আরও বেশকিছু নতুন চমক সামনে নিয়ে আসবে, যা ইজিয়ার ব্যবহারকারীদের জীবনকে আরও সহজ করে দিবে।

ব্যবসাকে সহজ করতে এলো বিসফটি!


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ