বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে জেএমবি ও জামায়াত নেতাসহ আটক ৩২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চাঁপাইনবাবগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে জেএমবি ও ৩ জামায়াত নেতাসহ ৩২ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ সেপ্টেম্বর) রাতে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে একজন জেএমবি ও ৩ জন জামায়াত নেতা রয়েছে। এ সময় উদ্ধার করা হয় আগ্নেয়াস্ত্র, গান পাউডার ও ফেনসিডিল।

এ বিষয় জেলার বিশেষ শাখার ইন্সপেক্টর মিন্টু রহমান জানান, গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এক জেএমবি সদস্য, ৩ জামায়াতসহ ৩২ জনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তুল, একটি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ৩০০ গ্রাম গান পাউডার, ৫শ বোতল ফেনসিডিলসহ গাঁজা ও হেরোইন উদ্ধার করা হয়।

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার

আরও পড়ুন: সংসদে পাস হওয়া কওমি মাদরাসা সনদের বিলে যা আছে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ