বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

গাজীপুর মাদরাসায় জোড়া খুনে পরিচালক তিন দিনের রিমান্ডে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গাজীপুরে জোড়া খুন মামলার প্রধান আসামি মাদরাসার পরিচালক মুহাম্মদ. ইব্রাহিম খলিলকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার তাকে গাজীপুরের মুখ্য বিচারিক হাকিম মুহাম্মদ. ইলিয়াস রহমানের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা বাসন থানার এসআই আলামিন জানান, বুধবার রাতে মাহমুদার বাবা হানিফ গাজী গাজীপুর মহানগর পুলিশের বাসন থানায় একটি হত্যা মামলা করেন।

মামলায় মাহমুদার স্বামী ইব্রাহীম খলিলসহ অজ্ঞাত পরিচয় আরও তিন-চারজনকে আসামি করা হয়। এ মামলায় ইব্রাহিম খলিলকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করা হয়। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

বাসন থানার ওসি মুক্তার হোসেন জানান, মঙ্গলবার ভোরে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনায় হুফ্ফাজুল কোরআন মাদরাসায় খুন হন ওই মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার স্মৃতি ও নুরানি বিভাগের ছাত্র মুহাম্মদ. মামুন। মাহমুদাকে হত্যার ঘটনা দেখে ফেলায় মামুনকেও হত্যা করা হয় বলে খলিলকে জিজ্ঞাসাবাদের তথ্য দিয়ে জানান ওসি।

ওসি আরো বলেন, জোড়া খুনের প্রকৃত ঘটনা উদঘাটনে খলিলকে আরও জিজ্ঞাসাবাদ করতে রিমান্ডে নেয়া হয়।

নিহত মো. মামুনের বাবা শহিদ মিয়ার অভিযোগও অভিন্ন, তাই একটি মামলা নেয়া হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন:
সংসদে পাস হওয়া কওমি মাদরাসা সনদের বিলে যা আছে
কওমী স্বীকৃতিকে কীভাবে দেখছেন অভিভাবকরা?
প্রধানমন্ত্রীকে কওমি জনতার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন

কম খরচে কওমী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যারের বিস্তারিত তথ্য জানুন

আপনার ব্যবসাকে সহজ করুন। – বিস্তারিত জানুন

এটি/আওয়ার ইসলাম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ