বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


নারায়ণগঞ্জে তুলার গোডাউনে আগুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি তুলার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে এখনও জানা যায়নি।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইলে ইব্রাহীম টেক্সটাইল মিলের এসবি ট্রেডার্স তুলার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, ‘আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে তদন্তের পর জানা যাবে।’

গোডাউনটি আমরা এসবি ট্রেডার্সের রতন সাহেবের কাছে ভাড়া দিয়েছি। এখানে প্রায় ১ কোটি টাকার বেশি তুলা মজুদ করে রাখা ছিল বলে জানান ইব্রাহীম টেক্সটাইল মিলের অ্যাডমিন চিফ আফজাল হোসেন।

নারায়ণগঞ্জ, হাজীগঞ্জ ও আদমজী ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে পরে জানানো যাবে বলে জানান সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার।

অগ্নিকাণ্ডের ব্যাপারে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আরও বলেন, অগ্নিকাণ্ড সংঘঠিত হওয়ার সাথে সাথেই দ্রুত পৌঁছে আগুন আমাদের নিয়ন্ত্রণে নিয়ে এসেছি।

আমাদের ৬টি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এখন ডাম্পিং চলছে, ক্ষয়ক্ষতি ও সূত্রপাত পরে জানানো যাবে।

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার

এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার

এটি/আওয়ার ইসলাম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ