বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন’

গৃহবধূকে প্রকাশ্যে গাছে বেঁধে নির্যাতন, আটক ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সাতক্ষীরায় এক নারীকে আমগাছের সঙ্গে বেঁধে প্রকাশ্যে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বিকালে সদর উপজেলার ভাড়–খালি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় চারজনকে আটক করেছে।

নির্যাতিত ওই নারী (৫০) জাহাবক্স সরদারের স্ত্রী এবং একই এলাকার ওয়াজেদ সরদারের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন ধরে ওই নারী সম্পর্কে অশালীন কথাবার্তা বলে আসছিলেন গ্রামের কয়েকজন লোক। এ নিয়ে শত্রুতার সৃষ্টি হয়। এর জের ধরে গতকাল ওই নারীকে একটি আমগাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে অশোভন ভাষায় গালাগাল করতে থাকেন প্রতিবেশী আবদার রহমান ও তাঁর ভাই মুজিবর রহমান।

এ খবর সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও তা ছড়ায়। খবর পেয়ে সাতক্ষীরা সদর থানা পুলিশ নির্যাতিত গৃহবধূকে উদ্ধার করে।

এ ঘটনায় গ্রেফতার হওয়া চারজন হলেন আবদার রহমান, তাঁর স্ত্রী, ছেলে ফিরোজ রহমান ও ভাই মুজিবর রহমান।

নির্যাতনের শিকার নারীর স্বামী বলেন, তার স্ত্রীকে বিভিন্ন সময় আবদুর রহমান ও কয়েকজন কুপ্রস্তাব দেয়। তিনি বিষয়টি বাড়িতে জানান। এর প্রতিবাদও করেন তাঁরা। কিন্তু বাড়িতে না থাকার সুযোগে তারা তাঁকে গাছে বেঁধে নির্যাতন করেছে। তিনি এর ন্যায্যবিচার দাবি করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, নির্যাতনের শিকার ওই নারীকে মুক্ত করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

ব্যবসা এখন আপনার হাতের মুঠোয়। – বিস্তারিত জানুন

এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ