শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

মদিনার আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশের হোসাইন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সৌদি আরবের পবিত্র শহর মদিনার মসজিদে নববীতে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতা। এতে অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছেন সিলেটের সন্তান হাফেজ হোসাইন আহমদ।

হাফেজ হোসাইন আহমদ রাজধানীর যাত্রাবাড়িস্থ মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র।

হাফেজ হোসাইন আহমদ এর শিক্ষক হাফেজ নেছার আহমদ আন-নাছিরি তার ছাত্রের  জন্য দেশবাসীর দোয়া কামনা করছেন। এই প্রতিযোগিতার সফল হওয়ার জন্য হাফেজ হোসাইন আহমদও দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত,  এই প্রথমবারের মতো মসজিদে নববিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতা।

উল্লেখ্য যে, মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসা থেকে এর আগেও ৮ বার সৌদি আরবের বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায় এই মাদরাসার ছাত্ররা সাফল্য লাভ করেছে। বিশেষ করে এ মাদ্রাসার ছাত্র হাফেজ তরিকুল ইসলাম বিশ্বের ১০৩ টি দেশের প্রতিনিধিদের সঙ্গে প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছিলো।

এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার

ব্যবসা এখন আপনার হাতের মুঠোয়। – বিস্তারিত জানুন

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ