বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাফির রহস্যজনক মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ফাহিম রাফি (১৯) নামের এক শিক্ষার্থীর রহস্যময় মৃত্যু হয়েছে।

শুক্রবার রাতে খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালে তাকে অচেতন অবস্থায় পাওয়া গেলে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। কিন্তু রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নর্থ সাউথের অর্থনীতি বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্র ছিলেন রাফি। দক্ষিণ বাসাবোর ১৪ নম্বর বাড়ির তৃতীয় তলায় পরিবারের সঙ্গে থাকতেন। শুক্রবার বিকেল ৫টার দিকে বাসা থেকে বের হন রাফি। রাত সাড়ে ৮টার দিকে সর্বশেষ তার বাবা মনিরুজ্জামানের সঙ্গে কথা হয়। এ সময় তিনি হাতিরঝিল ছিলেন।

এর মাত্র ১৫ মিনিট পর রাফির ফোন নম্বর থেকে তার বাবার মোবাইলে অজ্ঞাতপরচিয় কেউ জানান, তার ছেলে অচেতন অবস্থায় খিদমাহ হাসপাতালে রয়েছে। খবর পেয়ে পরিবারের সদস্যরা দ্রুত সেখানে ছুটে যান।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, অচেতন অবস্থায় রাফিকে কেউ ভর্তি করেছে। তিনি বাসের মধ্যে পড়ে গিয়ে আহত হন বলে হাসপাতালে জানানো হয়েছে। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে ঢামেক হাসপাতালে নেয়া হয়।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুল করিম জানান, আমরা বিষয়টি জেনেছি। তবে ঘটনাটি কী তা পুলিশ এখনই কিছু জানতে পারেনি।

তবে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, নিহত ফাহিমের থুতনিতে জখম দেখা গেছে। অন্য কোথাও জখম আছে কিনা তা ময়ানতদন্তের পর জানা যাবে।

শায়েখ আরেফির জুমআর খুতবা ও দাওয়াতি কাজে বাধা

-আরআর


সম্পর্কিত খবর