শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

হজ যাত্রীদের জন্য রবির বিশেষ রোমিং প্যাকেজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : হজ যাত্রীদের জন্য তিনটি বিশেষ রোমিং প্যাকেজ চালু করেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড।
আন্তর্জাতিক রোমিং সেবা ব্যবহারকারীদের জন্য উপযোগী শুধু ভয়েস কিংবা ডেটা এবং ভয়েস ও ডেটার সমন্বয়ে ভিন্ন ভিন্ন প্যাকেজ সাজিয়েছে অপারেটরটি।
সৌদি আরবে হাজীদের মাসখানেক থাকতে হয়। সে বিষয়টি মাথায় রেখে প্রতিটি প্যাকেজের মেয়াদ রাখা হয়েছে ৪৫ দিন। ভয়েস ও ডেটার সমন্বয়ে সাজানো কম্বো প্যাকেজটির মূল্য ৪ হাজার ৯৯৯ টাকা। এ প্যাকেজের আওতায় আনলিমিটেড ইন্টারনেটসহ সৌদি আরবে স্থানীয় আউট গোয়িং কল এবং বাংলাদেশ থেকে ইনকামিং ও আউট গোয়িং কলের জন্য ৩০০ মিনিট এবং ১০০ এসএমএস উপভোগ করতে পারবে গ্রাহকরা।
শুধু ভয়েস বা ডেটা প্যাকেজের মূল্য ১ হাজার ৪৯৯ টাকা। ভয়েস প্যাকেজে থাকছে সৌদি আরবে স্থানীয় আউট গোয়িং কল এবং বাংলাদেশ থেকে ইনকামিং ও আউট গোয়িং কলের জন্য ১০০ মিনিট এবং ১০০ এসএমএস। অন্যদিকে শুধু ডেটা প্যাকেজটিতে থাকছে ১.৫ জিবি ডেটা। দুটি প্যাকেজেরই মেয়াদ ৪৫ দিন।
রবির প্রি-পেইড গ্রাহকরা শুধু ভয়েস প্যাকেজ এবং পোস্ট-পেইড গ্রাহকরা ভয়েস ও ডেটা কম্বো প্যাকেজ এবং শুধু ডেটা প্যাকেজ উপভোগ করতে পারবেন। অন্য কোনো দেশে আন্তর্জাতিক কলের ক্ষেত্রে আলাদা চার্জ প্রযোজ্য হবে।
সেবাটি গ্রহণ করতে হজযাত্রীদের রবি সেবায় গিয়ে রোমিং সেবা অ্যাক্টিভ এবং *১২৩*৮*২*৮# ডায়াল করে বান্ডেল গ্রহণ করতে হবে। এছাড়া গ্রাহকরা রবির (http://bit.ly/FormIR) ওয়েবসাইট থেকে রোমিং গ্রাহক ফরম ডাউনলোড করতে পারবে। এরপর সংশ্লিষ্ট তথ্যাবলী roaming@robi.com.bd আইডিতে পাঠাতে হবে।
গ্রাহকরা হজ রোমিং অফার এবং অন্যান্য রোমিং অফার সম্পর্কে জানতে +৮৮০১৮১৯০০০১২৩ নাম্বারে হোয়াটসঅ্যাপ ম্যাসেজ পাঠাতে পারেন। হোয়াটসঅ্যাপ হেল্পলাইনটি সকাল ৮টা থেকে রাত ১১টা ৫৯ পর্যন্ত খোলা আছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ