শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বিএনপি থেকে সিলেটর সেলিম বহিষ্কার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়া হয়।

মঙ্গলবার (১০ জুলাই) বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহদপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গঠনতন্ত্র মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকায় সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম এবং ময়মনসিংহ উত্তর জেলাধীন তারাকান্দা উপজেলা বিএনপির সদস্য মাসুদ রানা খানকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এখন থেকে তাদের সঙ্গে দলীয় নেতাকর্মীদের কোনো যোগাযোগ না রাখতে অনুরোধ করা হলো।

প্রসঙ্গত, সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক সিটি মেয়র আরিফুল হক চৌধুরীকে মনোনয়ন দেয় বিএনপি। কিন্তু দল থেকে মনোনায়ন না পেয়ে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম নিজেকে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেন।

সোমবার (৯জুলাই) সিসিক নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল। তবে সাত মেয়র প্রার্থীর কেউই তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেননি।

আরও পড়ুন : তিন সিটিতে ৪৪ প্লাটুন বিজিবি মোতায়ন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ