শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


২১ জুলাই শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আ.লীগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : সকল উন্নয়ন ও অর্জনে অসাধারণ অবদান রাখায় আগামী ২১ জুলাই সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার রাজধানীর গুলিস্তানে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা গণসংবর্ধনা সফল করার লক্ষে এক মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী সিডনি থেকে আন্তর্জাতিক লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন, ভারতের কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডিলিট ডিগ্রি অর্জন করেছেন।

এমনকি বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের পুরো কৃতিত্বই প্রধানমন্ত্রী শেখ হাসিনার। বাংলাদেশ নিম্ন মধ্যবিত্ত থেকে উন্নয়নশীল দেশ হওয়ার পথে এগিয়ে যাচ্ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা আশা করছি, আগামী ২১ জুলাই বর্তমান সরকারের অসাধারণ উন্নয়ন ও অর্জনের জন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে যে গণসংবর্ধনা দেওয়া হবে তা স্বরণাতীতকালের সবচেয়ে বড় সংবর্ধনা অনুষ্ঠান হবে।

সভায় আরো উপস্থীত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট সাহারা খাতুন, ড. আব্দুর রাজ্জাক, এডভোকেট আব্দুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, এ কে এম এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ সহ ঢাকার আশেপাশের জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ