বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


ফটিকছড়ি স্টুডেন্টস এসোসিয়েশনের কাউন্সিল সম্পন্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম ওমর ফারুক আজাদ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ফটিকছড়ি উপজেলার শিক্ষার্থীদের অরাজনৈতিক সংগঠন ফটিকছড়ি স্টুডেন্টস এসোসিয়েশন'র বার্ষিক কাউন্সিল ৭ জুন ১৮-ইং শনিবার ফটিকছড়ি বারৈয়ারহাট আনন্দ কমিউনিটি সেন্টারে সম্পন্ন হয়।

এতে সংগঠনের ২০১৮-১৯ কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় সাধারণ সদস্যদের প্রত্যক্ষ ভোটে চবি'র বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস বিভাগের মাস্টার্সের ছাত্র কাঞ্চন নগর ইউনিয়নের মুহাম্মদ আসাদুজ্জান সভাপতি নির্বাচিত হয়।

অপরদিকে সাধারণ-সম্পাদক পদে কোন প্রার্থী না থাকায় চবি লোক প্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র পাইন্দং ইউনিয়নের মুহাম্মদ ইশতিয়াক হাসান চৌধুরী সাধারণ-সম্পাদক নির্বাচিত হয়।

উক্ত কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন এসোসিয়েশনে'র সাবেক সিনিয়র সদস্য ব্যাংকার রাসেল মামুন, এডভোকেট করিম, এডভোকেট ফখরুল ইসলাম, প্রভাষক কুতুব উদ্দিন, প্রভাষক এন এম রহমত উল্লাহ।

এছাড়াও পর্যবেক্ষক হিসেবে ইপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সাবেক সিনিয়র সদস্য, শাহজাহান, মোঃ মুজিবুল হক, পারভেজ উদ্দিন, মহি উদ্দিন, জিয়া উদ্দিন, আদিত্য সৈকত, কায়সার মাহমুদ বিজয় , মরতুজা রেজা, আল মূসা মাসুদ।

এসোসিশনের সাধারণ-সদস্যদের সরব উপস্থিতির মধ্যদিয়ে আনন্দ কমিউনিটি সেন্টারে শনিবার বিকেল দুঘটিকা হতে ভোট গ্রহণ প্রকৃয়া শুরু হয় এবং বিকেল পাঁচটায় ভোট গ্রহণ সম্পন্ন হয় ।

ভোট গ্রহণ ও গণনা শেষে ভোট কেন্দ্রেই বিজয়ী সভাপতির নাম ঘোষণা করেন, এ সময় উপস্থিত বিজীত সভাপতি প্রার্থী মোঃ মারুফ উদ্দিন রোকন নির্বাচনী ফলাফল মেনে নিয়ে বিজয়ী সভাপতিকে জড়িয়ে ধরে অভিনন্দন জানিয়ে উদার মন মানসিকতার পরিচয় দেন।

এবং আগামীতে এক সাথে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করেন। দুই সভাপতি প্রার্থী তাদের অনুভুতি জানাতে গিয়ে বলেন আজকের নির্বাচনটি সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় অত্যান্ত সুন্দর ও স্বচ্ছ একটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এরকম একটি সুন্দর নির্বাচন উপহার দেওয়ায় তারা আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।

রোববার বিদায়ী সভাপতি এস এম কুতুব উদ্দিন চৌধুরী ও সাধারণ-সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সাই ত্রিশ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়।

কোটা আন্দোলনে হামলা ও নিপীড়নের বিরুদ্ধে শিক্ষকদের পদযাত্রা

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ