শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


মুফতি হুজাইফার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: ইসলামী আন্দোলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : রাজধানীর শাহবাগে ছাত্রলীগ কর্তৃক বিশিষ্ট আলেমে দীন, মাদরাসার শিক্ষক মুফতি হুজাইফার উপর অমানবিক অত্যাচারের  দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক জরুরী সভায় তিনি এ দাবী জানান।

মুফতি হুযাইফার ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, একজন মাদরাসার শিক্ষক পিজি হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফিরছিলেন। সরকারদলীয় ছাত্র সংগঠনের ঢাবি শাখার সভাপতির নেতৃত্বে হামলা হয়েছে। যা ক্ষমার অযোগ্য অপরাধ।

তিনি মাননীয় প্রধনমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, একজন কওমী মাদরাসার শিক্ষককে যেভাবে লাঞ্চিত করা হয়েছে তার বিচার আপনাকেই করতে হবে। নতুবা ওলামায়ে কেরামের অপমান, দাড়ি, টুপি ও সুন্নতি পোষাকের অবমাননা দেশবাসী সহ্য করবে না।

সেক্রেটারী বলেন, কোটা বিরোধী আন্দোলনকারীদের উপর হামলার প্রতিবাদে আজ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর শান্তিপূর্ণ প্রতিবাদ মিছিলের অনুমতি না দিয়ে সরকার স্বৈরাচারী আচরণ করছে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর দক্ষিণ সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, নগর উপদেষ্টা ডা. দেলোয়ার হোসেন, আলহাজ্ব হারুনুর রশীদ, যুব নেতা মুফতি মানসুর আহমাদ সাকী প্রমূখ।

উল্লেখ্য, সোমবার শাহবাগে ছাত্রলীগ নেতাকর্মীদের মারধরের শিকার হয় মুফতি মুহাম্মদ হুজাইফা। তিনি কামরাঙ্গীরচরের জামিয়া মাহমুদিয়া মাদরাসার শিক্ষক। কোটা আন্দোলনের সঙ্গে তার কোন সম্পর্ক নেই।

আরও পড়ুন : শাহবাগে হামলার পর কেমন আছেন মুফতি হুযাইফা?


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ