শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

নতুন মেয়রকে যে উপদেশ দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : গাজীপুর সিটি নির্বাচনে বিপুল ব্যবধানে জয়ের পর নতুন মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম দলের নেতৃবৃন্দদের নিয়ে আজ শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তার সঙ্গে প্রথমবারের মতো সাক্ষাৎ করতে গেছেন।

মেয়র জাহাঙ্গীর আলম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দলের বিজয়ে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

গাজীপুর সিটি নির্বাচনের এ বিজয়কে প্রধানমন্ত্রী আওয়ামী লীগের ঐক্যের বিজয় হিসেবে উল্লেখ করেন। নৌকা প্রতীককে বিজয়ী করায় তিনি গাজীপুরবাসীকে অভিনন্দন জানিয়েছেন। এ বিজয়কে প্রতিটি নেতা-কর্মীর বিজয় হিসেবে উল্লেখ করেছেন আওয়ামী লীগ সভানেত্রী।

এদিকে ৩৯ বছর বয়সী তরুণ মেয়র জাহাঙ্গীরের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, প্রবীণের চিন্তা আর নবীণের শক্তি হলো আওয়ামী লীগ।  প্রবীণের কাছ থেকে শিখতে হবে, দেশের ইতিহাস জানতে হবে।প

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন মেয়রকে উপদেশ দিতে গিয়ে বলেন, সকলের সম্মিলিত কাজের ফলেই যে এই জয় এসেছে। তাই প্রবীণ নেতাদের অভিজ্ঞতা কাজে লাগিয়ে দেশ গড়ার জন্য নিজেকে নিয়োজিত উৎসর্গ করতে হবে।

শুভেচ্ছা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক প্রমুখ।

নিখোঁজের একদিন পর ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

এসএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ