বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ বাড়তে পারে তাপমাত্রা, দুপুরের মধ্যেই ঝড়-বৃষ্টির আভাস দুর্ঘটনা থেকে বাঁচতে যে দোয়া ও আমল করতেন হযরত উসমান রা. ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করলেন প্রধানমন্ত্রী

চট্টগ্রামের বাস খাদে পড়ে নিহত ৩, আহত ১০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : চট্টগ্রামের রাউজানে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ডুবে গেছে। এতে ওই বাসের তিন যাত্রী মারা গেছেন। আহতাবস্থায় উদ্ধার করা হয়েছে অন্তত ১০ জনকে। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে বলে আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেফায়েত উল্লাহ।

তিনি বলেন, খবর পেয়ে স্থানীয় লোকজন প্রথমে উদ্ধার কাজ শুরু করে। পরে রাউজান ও রাঙ্গুনিয়া থানা এবং হাইওয়ে পুলিশ উদ্ধার কাজে যোগ দেয়। ইতোমধ্যে বাস থেকে তিনজনকে নিহত এবং ১০ জনকে জীবিত অবস্থায় বের করে আনা হয়। নিহতদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চট্টগ্রামমুখী বাসটি ফরেস্ট স্টেশনের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ডোবায় পড়ে যায়। রাস্তার পাশের কয়েকটি গাছের সঙ্গে বাসটির ধাক্কা লাগে। এতে কয়েকটি গাছ ভেঙে বাসটি খাদের পানির ভেতরে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়।

আহত পাঁচজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল হামিদ।

আরও পড়ুন : ইসলাম এখন বাজে টার্গেটে পরিণত হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ